শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় এর জন্মদিন উপলক্ষে পথশিশুদের নিয়ে উদযাপন করলেন রাজিব

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় এর জন্মদিন উপলক্ষে পথশিশুদের নিয়ে উদযাপন করলেন রাজিব

আজ ৩০ অক্টোবর। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের জন্মদিন। তিনি বরিশালের বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নে জন্মগ্রহণ করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাবার হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন এই নেতা।

জয় মুক্তিযোদ্ধা আবদুল আলী খানের ছেলে। বরিশাল জিলা স্কুলে পড়াশোনার সময় কাল থেকেই তিনি ছাত্র রাজনীতিতে সম্পৃক্ততা। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান জয়ের পূর্ব পুরুষরাও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

বরিশাল থেকে এসএসসি পাস করে ঢাকা কমার্স কলেজে এবং সেখান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ভর্তি হন জয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই রাজনীতিতে পুরোদমে সম্পৃক্ত হয়ে পড়েন তিনি।

বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক পরে সাধারণ সম্পাদক, এরপর কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এবং সিনিয়র সহ সভাপতি পদে দায়িত্ব পান।

২০১৮ সালের ১১ ও ১২ মে ছাত্রলীগের সম্মেলন হয়। ওই সম্মেলনে ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পান জয়। এরপর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং পরে সংগঠনটির পুরো দায়িত্ব আসে তার উপর। বর্তমানে তার নেতৃত্বে সংগঠনটি পরিচালিত হচ্ছে।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এর জন্মদিন উপলক্ষে, বাংলাদেশ ছাত্রলীগ সরকারি বাঙলা কলেজ শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আকাশ হোসেন (রাজিব) আজ সন্ধায় পথশিশুদের নিয়ে কেক কেটে উদযাপন করেন এবং  খাবার বিতরন করেন। এসময় পথশিশুদের মধ্যে যেন নেমে আসে ইদের আনন্দ।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved © 2020 onusondhan24.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!