শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাকিস্তানের সেরিনা হোটেলে বোমা হামলা, টার্গেট চীনা রাষ্ট্রদুত রাশিয়ার জবাব হবে ‘তড়িৎ ও ভয়াবহ’: পাশ্চাত্যকে কঠোর হুঁশিয়ারি পুতিনের অক্সিজেন সাপ্লাই বন্ধ হয়ে মহারাষ্ট্রের হাসপাতালে ২২জন কোভিড রোগীর মৃত্যু আজ থেকে ‘সীমিত পরিসরে’ চালু হল অভ্যন্তরীণ ফ্লাইট জর্জ ফ্লয়েডকে হত্যায় সাবেক পুলিশ কর্মকর্তা ডেরেক চৌভিন দোষী সাব্যস্ত চাদের প্রেসিডেন্ট ইদ্রিস দেবী ‘যুদ্ধক্ষেত্রে’ নিহত বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের নিয়োগ বিজ্ঞপ্তি নতুন ফর্মেটের চ্যাম্পিয়ন্স লিগ শুরু হচ্ছে ২০২৪ সালে, গ্রুপ পর্বে ৩৬ দল চলমান লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি হেফাজতের তান্ডবে বিএনপি প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে জড়িত : সেতুমন্ত্রী
ক্র্যাবের নতুন সভাপতি মিজান মালিক, সম্পাদক আলাউদ্দিন আরিফ

ক্র্যাবের নতুন সভাপতি মিজান মালিক, সম্পাদক আলাউদ্দিন আরিফ

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে দৈনিক যুগান্তরের মিজান মালিক সভাপতি ও দেশ রূপান্তরের আলাউদ্দিন আরিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে দৈনিক যুগান্তরের মিজান মালিক পেয়েছেন ১৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল পেয়েছেন ১০৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে দেশ রূপান্তরের আলাউদ্দিন আরিফ ১৫০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান বিকু পেয়েছেন ১০৯ ভোট।

সহ-সভাপতি পদে নিত্য গোপাল তুতু ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহ. জাহাঙ্গীর আলম পেয়েছেন ১২০ ভোট।

যুগ্ম সম্পাদক পদে ১৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাসান-উজ-জামান। নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল লতিফ রানা পেয়েছেন ১০৫ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে শাহরিয়ার আরিফ ১৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দিপন দেওয়ান পেয়েছেন ১০২ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রুদ্র মিজান ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার হানিফ রাজা পেয়েছে ৭২ ভোট।

অর্থ সম্পাদক পদে মো. এমদাদুল হক খান ভোট ১৫৯ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী হরলাল রায় সাগর ৯৬ ভোট পেয়েছেন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাইফ বাবলু ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর হোসেন বাবু পেয়েছেন ৮৩ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে গোলাম সাত্তার রনি ১৫৯ ভোট পেয়ে প্রথম হয়েছেন, এস. এম মিন্টু হোসেন ১৪৩ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন এবং কাজী জামশেদ নাজিম ১৩৪ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিতরা হচ্ছেন : সাজ্জাদ মাহমুদ খান প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক, এস. এম. ইসমাঈল হুসাইন ইমু দফতর সম্পাদক, নাহিদ তন্ময় কল্যাণ সম্পাদক, রুদ্র রাসেল আন্তর্জাতিক সম্পাদক।

রাত ১০টার দিকে নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান পারভেজ খান। শনিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত। ২৮১ জন ভোটারের মধ্যে ২৭০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট বাতিল হয়েছে ৭টি।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved © 2020 onusondhan24.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!