মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ক্ষমতার জন্য বিএনপি দেশের স্বাধীনতা বিকিয়ে দিতেও দ্বিধাবোধ করে না: ওবায়দুল কাদের জনগণকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহবান প্রধানমন্ত্রীর ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ ॥ বিএনপির রাজনীতি রক্ত-লাশের : তথ্য ও সম্প্রচারমন্ত্রী শত বছর পর বরিশাল জেনারেল হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীত হচ্ছে ভূমি মন্ত্রণালয়ের সকল সেবা এক জায়গা থেকে নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী জনগণের ভোগান্তি লাঘবে সম্পূর্ণ ভূমি ব্যবস্থাকে ডিজিটালাইজড করা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশব্যাপী কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকা দান কর্মসূচি শুরু আগামী ১২ সেপ্টেম্বর শ্রেণিকক্ষে পাঠদান শুরু হবে : শিক্ষামন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য আরও ২শ’ কোটি টাকা প্রণোদনা ঋণ দেয়া হচ্ছে পঞ্জশিরে জোর লড়াই ॥ সরকার গঠনের প্রস্তুত তালেবান
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে নাটক মঞ্চস্থ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে নাটক মঞ্চস্থ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে মঞ্চস্থ হয়ে গেলো ‘এখনো কৃতদাস’ ও ‘যশোর রোড’ নামের দুটি নাটক। গোপালগঞ্জ থিয়েটার ও নড়াইল ড্রামা সার্কেল-এ মঞ্চ নাটকের আয়োজন করে। স্থানীয় শেখ মনি অডিটরিয়ামে গতকাল সন্ধ্যায় শুরু হয়ে রাত অবধি একেরপর এক নাটক দু’টি মঞ্চস্থ হয়।

৭১-এর যশোর রোডে পাক হানাদার বাহিনী নিরস্ত্র মানুষের ওপর যে হত্যাকান্ড ঘটিয়েছিল সেই কাহিনী অবলম্বনে ‘যশোর রোড’ এবং জীবন-জীবিকার প্রয়োজনে অনেক সম্ভাবনা হারিয়ে যায় গভীর অন্ধকারে। মুখোশধারী তথাকথিত মানুষেরা মেতে ওঠে নগ্নতায় সেই কাহিনী নিয়ে ‘এখনো কৃতদাস’। আব্দুল্লাহ আল মামুন রচিত এ দু’টি নাটকের নির্দেশনায় ছিলেন শেখ আব্দুস সবুর।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved © 2020 onusondhan24.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!