বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ক্ষমতার জন্য বিএনপি দেশের স্বাধীনতা বিকিয়ে দিতেও দ্বিধাবোধ করে না: ওবায়দুল কাদের জনগণকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহবান প্রধানমন্ত্রীর ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ ॥ বিএনপির রাজনীতি রক্ত-লাশের : তথ্য ও সম্প্রচারমন্ত্রী শত বছর পর বরিশাল জেনারেল হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীত হচ্ছে ভূমি মন্ত্রণালয়ের সকল সেবা এক জায়গা থেকে নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী জনগণের ভোগান্তি লাঘবে সম্পূর্ণ ভূমি ব্যবস্থাকে ডিজিটালাইজড করা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশব্যাপী কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকা দান কর্মসূচি শুরু আগামী ১২ সেপ্টেম্বর শ্রেণিকক্ষে পাঠদান শুরু হবে : শিক্ষামন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য আরও ২শ’ কোটি টাকা প্রণোদনা ঋণ দেয়া হচ্ছে পঞ্জশিরে জোর লড়াই ॥ সরকার গঠনের প্রস্তুত তালেবান
পল্লবীতে হত্যা মামলায় সাবেক এমপি আউয়ালসহ ৩ জন গ্রেফতার

পল্লবীতে হত্যা মামলায় সাবেক এমপি আউয়ালসহ ৩ জন গ্রেফতার

রাজধানীর পল্লবীতে সাহিনুদ্দিন নামে এক ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এমএ আউয়ালসহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) । আটকরা হচ্ছে, সাবেক এমপি মো. আউয়াল (৫০), মো. জহিরুল ইসলাম বাবু (২৭) ও হাসান (১৯)।

বুধবার দিবাগত রাত সাড়ে ১১ থেকে আজ বৃহস্পতিবার ভোর ৫ টা পর্যন্ত চাঁদপুর, পটুয়াখালী ও ভৈরবে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কারওয়ানবাজার র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাবের মুখপাত্র কমান্ডার আল মঈন এ তথ্য জানান।

তিনি জানান, গত ১৬ মে পল্লবীতে নৃশংসভাবে সাহিনুদ্দিন নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকান্ডের পর পল্লবীর চিহ্নিত সন্ত্রাসী সুমন এমএ আউয়ালকে ফোন করে জানায় ‘স্যার ফিনিশ’।
তিনি আরও জানান, চাঁদপুরের হাইমচর এলাকা থেকে হাসান, ভৈরব সদর এলাকা থেকে মো. আউয়াল, ও পটুয়াখালী জেলার বাউফল থেকে জহিরুল ইসলাম বাবুকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর সহকারি পুলিশ সুপার মো. জিয়াউর রহমান চৌধুরী আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করে জানান, গত ১৬ মে রাজধানীর পল্লবীতে সন্তানের সামনে সন্ত্রাসীরা সাহিনুদ্দীনকে চাপাতি, রামদাসহ বিভিন্ন ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহত সাহিনুদ্দিনের মা মোসাঃ আকলিমা রাজধানী পল্লবী থানায় ২০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় অজ্ঞাতনামা আরও ১৪ থেকে ১৫ জন আসামি করা হয়।

গত ১৭ মে মামলার আসামি দিপু (২৮)কে টাঙ্গাইল’থেকে গ্রেফতার করে পল্লবী থানায় সোপর্দ করা হয়।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved © 2020 onusondhan24.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!