শনিবার, ১২ Jun ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

রংপুরের পীরগঞ্জে ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮০তম জন্মদিন পালিত

রংপুরের পীরগঞ্জে ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮০তম জন্মদিন পালিত

জেলার পীরগঞ্জে আজ নানা কর্মসূচির মধ্যদিয়ে পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮০তম জন্মদিন পালিত হয়েছে।
আজ মঙ্গলবার সকালে জেলার পীরগঞ্জ উপজেলার লালদিঘি ফতেহপুর গ্রামে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করে রংপুর জেলা ও পীরগঞ্জ উপজেলা প্রশাসন, ড. এম এ ওয়াজেদ মিয়া ফাউন্ডেশন, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
পরে পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উপলক্ষে পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে এ সভায় ড. এম এ ওয়াজেদ মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান এ. কে. এম. ছায়াদত হোসেন বকুল, পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন প্রমুখ বক্তব্য রাখেন।
আলোচনা শেষে মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত এবং দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved © 2020 onusondhan24.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!